প্রাণের ৭১

সম্মাননা পেলেন একুশে পদকপ্রাপ্ত ৮ জন গুণী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও মহান স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে একুশে পদকপ্রাপ্ত ৮ জন গুণীকে সম্মাননা প্রদান করেছে বাংলাদেশ বেতার-টেলিভিশন শিল্পী সংস্থা। গতকাল বিকেল ৪টা ৩০ মিনিটে বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে এই সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরীদিকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়। এছাড়া সম্মাননা পাওয়া অন্য গুণীরা হলেন শেখ সাদী খান, সুজেয় শ্যাম, মো. খুরশীদ আলম, ইন্দ্রমোহন রাজবংশী, মিনু হক ও ওস্তাদ মতিউল হক খান। সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী মো. মুজিবুল হক, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ বেতার শিল্পী সংস্থার সভাপতি ও অভিনেতা ড. ইনামুল হক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ বেতার শিল্পী সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল আজম বাশার। ড. ইনামুল হক বলেন, ‘গুণীজনদের সম্মাননা দিতে পেরে আমরা বেশ গর্বিত। আগামীতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’

আলোচনা ও সম্মাননা প্রদান শেষে দেশবরেণ্য শিল্পী ও বাংলাদেশ বেতার শিল্পী সংস্থার শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*