প্রাণের ৭১

সময় মাত্র ৭২ ঘণ্টা, আজই নামছেন ‘এমপি’ মাশরাফি!

ক্রীড়া ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের ঠিক আগে সংসদ নির্বাচনে দাঁড়ানো নিয়ে অনেক কথা ওঠে। ক্রিকেটার ও অধিনায়ক মাশরাফি এমন একটি গুরুত্বপূর্ণ সিরিজের আগে জড়িয়ে পড়লেন রাজনীতিতে?

এমন অনেক প্রশ্ন ও গুঞ্জনের মধ্যে সংবাদ সম্মেলনে মাশরাফি জানিয়ে দেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজটাও তার কাছে অন্য সিরিজের মতোই গুরুত্বপূর্ণ। সিরিজ শেষ হওয়ার আগে অন্য কোনো দিকে মনোযোগ সরার সুযোগই নেই।

এর পাশাপাশি সিরিজ চলাকালীন সংবাদমাধ্যমকে রাজনীতি তথা সংসদ নির্বাচনবিষয়ক কোনো কথা না তোলারও অনুরোধ করেন। খেলেছেন সবসময়ের মতোই নিজের পুরোটা উজাড় করে, সিরিজ জিতিয়েছেন দলকে, বল হাতে শিকার করেছিলেন সিরিজ সর্বোচ্চ ৬ উইকেট, প্রথম ম্যাচে জিতেছিলেন ম্যাচ সেরার পুরস্কার। এ সময়টায় নির্বাচন বিষয়ক কোনো প্রশ্ন না করায় সিরিজ শেষে সংবাদ মাধ্যমকে ধন্যবাদ দিতেও ভোলেননি বর্তমানে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি।

আজ বুধবার থেকে শুরু হবে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দল রংপুরের অনুশীলন। নড়াইল থেকে ঢাকায় ফেরার পথে মাশরাফি তার ঘনিষ্ঠজনদের জানিয়েছেন, দলের প্রথম দিনের অনুশীলনেই থাকবেন।

এবার প্রথমবারের মতো বিপিএল খেলতে আসবেন দক্ষিণ আফ্রিকান মহাতারকা এবি ডি ভিলিয়ার্স। ওয়েস্ট ইন্ডিয়ান টি-টোয়েন্টি সম্রাট ক্রিস গেইলের পাশাপাশি এ প্রোটিয়া সেনাপতিকেও যে সামাল দিতে হবে মাশরাফিকে। এ কাজের জন্য তার হাতে রয়েছে মাত্র ৭২ ঘণ্টা।

বিপিএলের ষষ্ঠ আসরের প্রথম দুই দিনই মাঠে নামতে হবে মাশরাফির রংপুরকে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম ভাইকিংসের মুখোমুখি হবে রংপুর রাইডার্স। পরদিনই আবার খুলনা টাইটান্সের বিপক্ষে নামতে হবে মাশরাফি-গেইলদের।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*