প্রাণের ৭১

সুনামগঞ্জে বজ্রপাতে ৪ কৃষকের মৃত্য

সুনামগঞ্জের দিরাই, শাল্লা, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলায় বজ্রপাতে ৪ কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার জেলার চার উপজেলায় পৃথক পৃথক স্থানে বজ্রপাতে এদের প্রাণহানি ঘটে।

জানা গেছে, শাল্লা উপজেলার নারায়ণপুরে বজ্রপাতে শঙ্কর দাস নামে এক কৃষক নিহত হন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে শাষখাই বাজারে যাওয়ার পথে তিনি নিহত হন। তিনি নারায়ণপুর গ্রামের বাসিন্দা। স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রায় একই সময়ে পার্শ্ববর্তী দিরাই উপজেলার উদগল হাওরে বজ্রপাতে ধান কাটা শ্রমিক তাপস মিয়া (৩৪) নিহত হন। তিনি আজমিরিগঞ্জের জলসুখা গ্রামের মফিজ আলীর ছেলে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার সকালে জেলার দক্ষিণ সুনামগঞ্জে হাওরে কাজ করার সময় বজ্রপাতে ফরিদ আহমদ (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি উত্তর গাজীনগর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ছাড়া জগন্নাথপুর উপজেলার নলুয়ার হাওরে কাজ করার সময় বজ্রপাতে কৃষক শিপন মিয়া (২৪) নিহত হন। নিহত শিপন মমিয়া জগন্নাথপুর উপজেলার বাউধরন গ্রামের বাসিন্দা। জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বজ্রপাতে মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*