প্রাণের ৭১

কক্সবাজারে কোভিড-১৯ এ মারা গেলেন বিএনপি নেতা

করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী ও বিএনপি নেতা ছালামত উল্লাহ রানা (৬৫)।

 

গতকাল সোমবার রাত ৯টা ২০ মিনিটের দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ছালামত উল্লাহ রানার ছোট ভাই সাংবাদিক শফিউল্লাহ শফি।

 

জানা যায়, গত শুক্রবার রাতে কক্সবাজার জেলা সদর হাসপাতাল থেকে তাকে গুরুতর অবস্থায় চট্টগ্রামে পাঠানো হয়। তখন থেকে তিনি চট্টগ্রামের মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে শনিবার তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। করোনা শনাক্ত হওয়ার তিন দিনের মাথায় মারা গেলেন তিনি।

 

বরিশালে হোম কোয়ারেন্টাইনে ১৫ জন ≣ [১] যেদেশে সামাজিক নিয়মেই কিশোরীদের দুবার ধর্ষিত হতে হয় ≣ শেরপুরে সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের প্রাণনাশের হুমকি

অ্যাডভোকেট ছালামত উল্লাহ রানা জাতীয়তবাদী আইনজীবী ফোরামের সভাপতি ছিলেন। তিনি মহেশখালী উপজেলা বিএনপির সহ-সভাপতি। তার গ্রামের বাড়ি মহেশখালী উপজেলার ফকিরা ঘোনা এলাকায়। তিনি মরহুম নজর আলীর ছেলে। স্বপরিবারে শহরের টেকপাড়ায় বসবাস করতেন। তিনি দুই সন্তানের জনক।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*