প্রাণের ৭১

কিশোরগঞ্জ কারাগারে বন্দিকে পিটিয়ে হত্যা!

কিশোরগঞ্জ জেলা কারাগারে একটি সেলে ধর্ষণ মামলার এক আসামির হামলায় আবদুল হাই (২৭) নামে এক বন্দি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন জাহাঙ্গীর নামে আরো এক বন্দি। আজ মঙ্গলবার ভোরে কারাগারের একটি সেলে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হাই কিশোরগঞ্জ সদর উপজেলার শিমুলহাটি গ্রামের ইসরাইল মিয়ার ছেলে।

 

অপর দিকে, হামলাকারী ধর্ষণ মামলার আসামি মো. সাইদুর মিয়া তাড়াইল উপজেলার মাইজহাটি গ্রামের মো. ইসমাইলের ছেলে। আহত হাজতি জাহাঙ্গীরকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় প্রিজন ও জেলা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

 

কিশোরগঞ্জ জেলা কারাগারের সুপার মো. বজলুর রশিদ জানান, ১১নম্বর সেলে বিভিন্ন মামলায় গ্রেপ্তার পাঁচজন হাজতি রয়েছেন। তারা সবাই কিছুটা মানসিক ভারসাম্যহীন। আজ ভোর ৪টার দিকে ধর্ষণ মামলার আসামি মো. সাইদুর মিয়া সেলের বাথরুমের দরজার কাঠ ভেঙে আব্দুল হাই ও জাহাঙ্গীরকে পিটিয়ে গুরুতর আহত করেন। তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হলে ডাক্তার আব্দুল হাইকে মৃত ঘোষণা করেন।

 

ঘটনার পর জেলা কারাগারের নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাশীম আলম কারাগার পরিদর্শন করেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

Kalerkontho






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*