প্রাণের ৭১

চট্টগ্রামে করোনা রোগী বেড়ে ৭ হাজার ২২০

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ২৪১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৯২ জন নগর ও ৪৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্ত ৭২২০ জন।

আজ ২৫ জুন বৃহস্পতিবার সকালে এসব তথ্য জানান চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি। এ ছাড়া গত ২৪ ঘন্টায় করোনায় চট্টগ্রাম নগরে ২ জনের ও উপজেলায় একজনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বিআইটিআইডিতে ৪৮ জন, সিভাসুতে ৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ৯৪ জন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪২ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪৪ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

তিনি আরও বলেন, বুধবার চট্টগ্রামে মোট নমুনা পরীক্ষা করা হয় ৯৭১ টি। এর মধ্যে ২৭৫ টি বিআইটিআইডিতে, ১০০ টি সিভাসুতে, ৩৪৯ টি চমেকে, ১৪১ টি চবিতে, ৯৫ টি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব এবং ১১ টি মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করানো হয়।

উপজেলা পর্যায়ে নতুন শনাক্ত ৪৯ জনের মধ্যে লোহাগাড়ার ১, সাতকানিয়ার ২, বাঁশখালীর ৩, পটিয়ার ৭, রাঙ্গুনিয়ার ১, রাউজানের ১৪, ফটিকছড়ির ৪, হাটহাজারীতে ৭, মিরসরাইয়ের ১, সন্দ্বীপে ১ ও সীতাকুণ্ডের ৮ জন আছেন

উল্লেখ্য, চট্টগ্রামে করোনায় এখন পর্যন্ত মারা গেছেন ১৫৫ জন। সুস্থ হয়েছেন মোট ৮৯৫ জন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*