প্রাণের ৭১

জন্মদিনে ইঞ্জিনিয়ার মোশাররফের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় জোরারগঞ্জে দোয়া মাহফিল

মোহাম্মদ হাসানঃ সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীণতা পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির জন্মদিন পালন করেছেন মীরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ।

১২ জানুয়ারি মঙ্গলবার অপরাহ্নে দলীয় কার্যালয়ে ইঞ্জিনিয়ার মোশাররফের সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনায় কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এরপরে কেক কেটে জন্মদিন পালন করা হয়। জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মকবুল আহম্মদ কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা রেজাউল করিম মাষ্টারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের ও প্রকাশনা সম্পাদক শাহিনুর রহমান শাহিন, ক্রীড়া সম্পাদক ফারুক, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল আমিন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সুজন, যুবলীগ নেতা মোশাররফ এইচ সাগর , মেহেদী হাসান জামাল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাঈদ বিন কামাল অনিক, সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকবৃন্দ।

এসময় রেজাউল করিম মাষ্টার বলেন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সারা জীবন মীরসরাইবাসীর জন্য কাজ করে গেছেন। তিনি এই বয়সেও মীরসরাইয়ের প্রতিটি মানুষের কথা চিন্তা করেন। প্রিয় নেতার ঐকান্তিক চেষ্টায় মিরসরাইয়ে গড়ে উঠছে এশিয়ার বড় অর্থনৈতিক অঞ্চল। মীরসরাই এর আনাচে কানাচে উন্নয়নের ছোঁয়া লেগেছে। তিনি আমাদের মাঝে শত বছর বেঁচে থাকুক মহান আল্লাহর দরবারে এই দোয়া করছি। আমাদের প্রিয় অভিবাবক এর ৭৮তম জন্মদিনে উনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনায় কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*