প্রাণের ৭১

রেজাউল করিম খোকন মনোনয়ন পাওয়ায় বারইয়ারহাটে নেতাকর্মীদের মাঝে খুশির আমেজ মিষ্টি বিতরণ

মোহাম্মদ হাসানঃ আসন্ন পৌরসভা নির্বাচনে চট্রগ্রামের বারইয়ারহাট পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন ।

এদিকে তাকে মনোনয়ন দেয়ার খবরে হাজার হাজার দলীয় ও তার কর্মী সমর্থকদের মধ্যে বইছে আনন্দ বন্যা তারা পৌর এলাকার বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করে। শনিবার বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগ অফিস থেকে এ ঘোষণা দেয়া হয় এরপর বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দদের মাঝে বইছে খুশির আমেজ।

নৌকার প্রার্থী রেজাউল করিম খোকন বলেন, আমি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগ আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি দীর্ঘদিন ধরে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করছি। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, আমাদের অবিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও তাঁর পুত্র আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেলকে । তাঁরা আজ আমাকে যে পুরস্কার দিয়েছেন আমি অবশ্যই জয়ী হয়ে তাঁদের ভাবমূর্তি অক্ষুন্ন রাখবো।

এসময় তিনি আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্যবৃন্দ কেও ধন্যবাদ কৃতজ্ঞতা জানান।

তিনি নির্বাচনে জয়ী হয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকমুক্ত সুন্দর ও পরিচ্ছন্ন ডিজিটাল বারইয়ারহাট পৌরসভা হিসেবে রূপান্তরিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এছাড়া আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা প্রতীককে জয়ের লক্ষে দলবল নির্বিশেষে তিনি সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*