প্রাণের ৭১

শিশু নিপিড়নকারীদের লক্ষ করে রনির আক্রমনাত্মক স্টার্টাস

শিশু নিপিড়ন বলাৎকারকারী ও  উগ্রবাদীদের সমর্থকদের উদ্দেশ্যে আক্রমনাত্মক স্টার্টাস।

গোলাম মওলা রনির ফেসবুক  টাইম লাইন থেকে –

উগান্ডায় পায়ু সেনাদের বংশবৃদ্ধি রীতিমতো মহামারী আকার ধারন করেছ । পায়ুস্কামের উদগ্র উত্তেজনায় তারা রীতিমতো পাগলা কুকুরের মতো রাস্তায় ঘুরে বেড়ায় এবং কওমে লুত জমানার পায়ু যোদ্ধাদের চেয়ে ভয়ঙ্কর রূপ নিয়ে তারা দিন রাত হন্যে হয়ে পায়ুপথের অন্বেষণ করতে থাকে ।

 

ইতিপূর্বে  তারা কেবল কমলমতি নাবালকদের পায়ুকে টার্গেট করে গ্রামগঞ্জের পায়খানা গুলোর আশেপাশে ঘুর ঘুর করতো এবং মলত্যাগের জন্য কোন অসহায় বালক আসা মাত্র হায়নার মতো ঝাঁপিয়ে পড়তো । কিন্তু ইদানীং কালে বংশ বৃদ্ধির কারনে পায়ু সেনারা সারা দেশে যে পায়ু যুদ্ধের তাণ্ডব চালাচ্ছে তাতে আশি বছরের বৃদ্ধরাও আতঙ্কে ঘুমাতে পারছেনা ।

 

পায়ু সেনাদের বলাৎকারের যন্ত্রগুলো ইদানীংকালে শিশুদের পাশাপাশি  ঢিলেঢালা বায়ুযুক্ত এবং খানিকটা দুর্গন্ধময় বুড়া মানুষের পায়ুর প্রতি কেন যে আকর্ষণ অনুভব করছে তা নিয়ে পায়ু যোদ্ধাদের নেতা এবং পিতারাও চিন্তিত হয়ে পড়েছে ।

 

উল্লেখিত পায়ু সেনাদের জন্য বলাৎকারের অভয়ারণ্য বা নিষিদ্ধ পল্লী নির্মাণের একটি পরিকল্পনা গ্রহণ জরুরী হয়ে পড়েছে । এরা যেহেতু মনুষ্য বিষ্ঠাজাত দুর্গন্ধময় ছিদ্র পথে নিজেদের জননাঙ্গ ঢুকানোর জন্য পাগলামো করে সেহেতু, দেশের বড় বড় পাবলিক টয়লেটের মলমূত্র যে ট্যাংকে জমা হয় সেই ট্যাংকের উপরে শত শত ছিদ্র পথ তৈরি করে পায়ু সেবীদের কুকর্মের অধিক্ষেত্র বানানো যেতে পারে।

 

পায়ু সেনাদের তাণ্ডব, বিকৃত রুচি এবং নড়াচড়া দেখার জন্য এই স্ট্যাটাসের  কমেন্টগুলো দলিল হিসাবে থাকবে ।

 






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*