প্রাণের ৭১

সীতাকুণ্ডে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধারঃআত্মহত্যা না অন্যকিছু ? 

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের হাজ্বী পাড়া থেকে আলাউদ্দিন (৩০) এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ।

ঘটনার বিবরণে প্রকাশ, আজ ১৭ জুন বুধবার দুপুরে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাজীপাড়া গ্রাম থেকে পুলিশ লাশটি উদ্ধার করেন। নিহত যুবক ঐ গ্রামের মফিজুর রহমানের ছেলে।

বাঁশবাড়িয়ার ৬ নম্বর ওয়ার্ড মেম্বার মো. রাশেদ স্থানীয় সংবাদ কর্মীদের জানান, বুধবার সকালে আলাউদ্দিনের ঘর থেকে দুর্গন্ধ আসায় পাশের ঘরে থাকা তার স্বজনরা সেদিকে গিয়ে জানালা দিয়ে তার ঝুলন্ত লাশ দেখে আমাকে খবর দেন। পরে আমরা বিষয়টি চেয়ারম্যান মোঃ শওকত আলী জাহাঙ্গীরকে জানালে তিনি পুলিশে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুপুর ১২টার দিকে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। মেম্বার রাশেদ আরো বলেন, আলাউদ্দিন বিবাহিত। তবে তার শ্বশুর বাড়িও একই ইউনিয়নে। শুনেছি গত কয়েকদিন ধরে তার স্ত্রী বাপের বাড়িতে আছে। এখন স্ত্রীর উপর অভিমান করে সে এ ঘটনা ঘটিয়েছে কিনা জানি না। নইলে তার মৃত্যুর আর কোন কারনও তো কেউ বলতে পারছে না।

সীতাকুণ্ড থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা সংবাদ মাধ্যমে জানান, মৃতদেহটি অর্ধ গলিত। সম্ভবত ৩/৪দিন আগে যুবকটি মারা যায়। আমরা লাশ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য পাঠিয়েছি। পোষ্টমর্টেম রিপোর্ট না আসা পর্যন্ত এটি আত্মহত্যা না অন্য কিছু বলা যাচ্ছে না।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*