প্রাণের ৭১

করোনায় আক্রান্ত জব্বারের বলি খেলার চ্যাম্পিয়ন, গ্রাম লকডাউন

কুমিল্লার তিতাসে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তিনি চট্টগ্রামের জব্বারের বলি খেলার চ্যাম্পিয়ন উপজেলার মজিদপুর ইউনিয়নের মৌটুপী গ্রামের কুস্তিগীর মো. রাসেল। এর পরপরই পুরো গ্রাম লকডাউন করে দিয়েছেন উপজেলা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সরফরাজ হোসেন খান ও সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া উপজেলার বলরামপুর ইউনিয়নের দক্ষিণ বলরামপুর মোল্লাবাড়ির আবুল কাশেমের বাড়ি সন্দেহ জনকভাবে লকডাউন করা হয়েছে। কারণ তার মেয়ে ও মেয়ের জামাতা নারায়ণগঞ্জ থেকে রাতের আঁধারে অ্যাম্বুল্যান্স ভাড়া করে শ্বশুর আবুল কাশেম মোল্লার বাড়িতে আশ্রয় নেয়। অপরদিকে একই ইউনিয়নের মাছিমপুর গ্রামের বিল্লাল হোসেনের (২৮) বাড়ি লকডাউন করা হয়েছে সেও নারায়নগঞ্জ থেকে রাতের আধাঁরে বাড়ি এসে আশ্রয় নিয়েছে।

এছাড়া গত ৯ এপ্রিল উপজেলা বিরামকান্দি গ্রামের ৪৮বছরের এক ব্যক্তি আক্রান্ত হন। তার বাড়িতে খিচুড়ি পার্টি দেন এবং তার স্ত্রী উপজেলার মনাইকান্দি, গাজীপুর, সাগরফেনা ও বিরামকান্দি গ্রামে চষে বেড়িয়েছেন। সেই গ্রামগুলো লকডাউন করে দিয়েছিল উপজেলা প্রশাসন। এ নিয়ে তিতাসে মোট ২জন করোনা রোগী শনাক্ত হলো।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোছাম্মদ রাশেদা আক্তার, উপজেলা পরিষদের মো. চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, মজিদপুর ইউপি চেয়ারম্যান মো. ফারুক সরকার, বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুন্নবী প্রমুখ।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*