প্রাণের ৭১

শেখ হাসিনার সরকারের অধিনেই নির্বাচন: ইঞ্জিঃ মোশাররফ

মোহাম্মদ হাসানঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, যখন যে সরকার ক্ষমতায় থাকে সকলের পরামর্শ নিয়েই সেই সরকারের সময়ে নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণ করে থাকে। আমাদের দেশেও সেভাবেই শেখ হাসিনার সরকারের তত্ত্বাবধানেই নির্বাচন কমিশন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি নেই।

বিএনপি–জামায়াত অতীতে আগুন সন্ত্রাস, খুন, রাহাজানি করে মানুষের জানমালের যে ক্ষতি করেছে তেমন কিছু করার সুযোগ এখন আর নেই। এখন সাধারণ জনগণ, শ্রমিক, মজুর থেকে শুরু করে সকলেই সোচ্চার। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন শ্রমিকভাইদের সবসময় রাজপথে সজাগ থাকার আহ্বান জানান।

গতকাল ১৮ আগষ্ট শনিবার মীরসরাইয়ে এক শ্রমিক সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। গতকাল শুক্রবার বিকাল ৪টায় বারইয়াহাটের ট্রাফিক মোড় চত্বরে চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ শামীমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাসির উদ্দিন দিদারের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মীরসরাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূঞা, বারইয়ারহাটের পৌর মেয়র রেজাউল করিম খোকন, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন। শ্রমিক সমাবেশে উপজেলার ১৬ ইউনিয়ন ও ২ পৌরসভাসহ সীতাকুণ্ড ও সন্দ্বীপ থেকে শ্রমিক লীগের নেতাকর্মীরা অংশ নেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*