প্রাণের ৭১

প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড.গওহর রিজভী জার্মানির গবেষণা সংস্থার প্রতিবেদনকে ‘মনগড়া’ হিসেবে অভিহিত করেছেন।

সোমবার (২৬ মার্চ) দুপুরে টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই মমিন নগরে ‘ফিরদাউস নাসির চ্যারিটেবল হেলথ কমপ্লেক্স’ পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের এসব কথা বলেন গওহর রিজভী।

বাংলাদেশকে বিশ্বের পাঁচ স্বৈরতান্ত্রিক দেশের তালিকায় যুক্ত করায় জার্মান গবেষণা সংস্থার সমালোচনা করে প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড.গওহর রিজভী বলেছেন, তারা কিসের ভিত্তিতে এই রিপোর্ট করেছে, তা জানি না। তবে যে দেশে পার্লামেন্ট আছে, স্বাধীনভাবে সবাই মত প্রকাশ করতে পারছে, সেখানে স্বৈরতন্ত্র কীভাবে থাকতে পারে, আমার জানা নেই। ওই সংস্থাটি বাংলাদেশে আসেনি, আমাদের সঙ্গে কোনও কথাও বলেনি। মনগড়া এক রিপোর্ট দিয়েছে।

স্থানীয় সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে বলেন, আন্তর্জাতিকভাবে চাপ প্রয়োগ করে হলেও রোহিঙ্গাদের মিয়ানমার ফেরত পাঠানোর ব্যবস্থা করা হবে। তাদের ফিরিয়ে নেয়ার পর মিয়ানমার সরকার কি করবে সেটা তাদের ব্যাপার।

হেলথ কমপ্লেক্স পরিদর্শকালে উপদেষ্টা গওহর রিজভীর ছোট ভাই জওহর রিজভী, মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজগর হোসেন, সহকারী পুলিশ সুপার আফসার উদ্দিন খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহারিয়ার সাজ্জাত, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এম মিজানুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিগত ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত হেলথ কমপ্লেক্সটি ২০১১ সাল থেকে আনুষ্ঠানিক চিকিৎসা সেবা শুরু করে। প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা সোমবার এ হেলথ কমপ্লেক্স পরিদর্শনকালে ১০ শয্যাবিশিষ্ট ইনডোর সার্ভিসেরও উদ্বোধন করেন।



« (পূর্বের সংবাদ)
(পরবর্তি সংবাদ) »



মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*