প্রাণের ৭১

বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম গুলিবিদ্ধ

বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন।

বালু ব্যবসা নিয়ে বিরোধের জেরে চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার মেয়রসহ তিন জন গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (১৪ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলার মুহুরী প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আহতরা হলেন—বারইয়ারহাট পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, মীরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক অশোক সেন ও স্থানীয় আওয়ামী লীগ নেতা শহীদুল ইসলাম দুখু।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদা আক্তার জানান, গুলিবিদ্ধ অবস্থায় দুপুর ১টায় রেজাউল করিম ও অশোক সেন হাসপাতালে আসেন। দুপুর ১২টায়। রেজাউল করিমের শরীরের বাঁ পাশে কোমরের ওপরে একাধিক স্প্লিন্টার ঢুকেছে এবং রক্তচাপ কমে গেছে। অশোক সেন বুকে গুলিবিদ্ধ হয়েছেন এবং বাঁ হাত ভেঙে গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যালে পাঠানো হয়েছে।

 

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মীরসরাই সার্কেল) লাবিব আবদুল্লাহ বলেন, মুহুরী প্রজেক্ট এলাকায় বালু ব্যবসাকে কেন্দ্র রেজাউল করিম, অশোক সেন ও শহীদুল ইসলাম দুখু গুলিবিদ্ধ হয়েছেন। যারা গুলি করেছে তারা ফেনীর সোনাগাজী উপজেলা থেকে এসেছিল। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে

অনলাইন সুত্রে






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*