প্রাণের ৭১

শাকিব- অপুর সংসার জোড়া লাগলো।

শাকিব খান ও অপু বিশ্বাসের ছাড়াছাড়ি হয়েছে আরও আগেই। তবে ইদানিং তাদের একসঙ্গে ক্যামেরাবন্দি হতে দেখা যাচ্ছে। আর সেটার একমাত্র উপলক্ষ তাদের সন্তান আব্রাম খান জয়। গত ১৩ ডিসেম্বর শাকিব-অপুর একমাত্র সন্তান জয়ের স্কুলের অনুষ্ঠানে আবার এক হয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। দুই ঘণ্টারও বেশি সময় স্কুলে জয়ের বন্ধুদের সঙ্গে খেলায় মেতে ছিলেন শাকিব ও অপু।
ওই অনুষ্ঠানে বাবা-মা ও ছেলেকে একই ধরনের পোশাক পরতে দেখা যায়। জানা গেছে, অপু বিশ্বাসের কথা রেখেছেন শাকিব খান। এজন্যই তিনজনেই পরেছেন একই ডিজাইনের পোশাক। পোশাকের ডিজাইনও নাকি অপুই করেছেন।
ভালোবেসে বিয়ে করে ৯ বছর গোপনে সংসার করার পর গেল বছর একটি টিভি চ্যানেলে এসে গোপন খবরটা প্রকাশ করেন অপু বিশ্বাস। এর ক’মাস পরই তাদের বিচ্ছেদ হয়। তবে ছেলের প্রতি বাবা শাকিব খানের ভালোবাসা ছিল বরাবরই চোখে পড়ার মতো।
একই কালারের পোশাক পরা নিয়ে সোমবার অপু বিশ্বাস বলেন, ‘মহান বিজয় দিবস উপলক্ষে জয়ের স্কুলে একটা অনুষ্ঠানে আয়োজন করা হয়। আমি জয়ের বাবাকে বলেছিলাম, চলো, অনুষ্ঠানে আমরা একই পোশাক পরি। একই পোশাক পরলে ভালো হয়। জয়ের বাবাও বলল ঠিক আছে। ভাবনাটা তো সুন্দর। জয়ের ক্লাসে সব মিলিয়ে ২০ জন শিক্ষার্থী, সবাই সন্তানের সঙ্গে মিলিয়ে পোশাক পরেছে। শাকিবও আমার কথা মতো একই ডিজাইনের পোশাক পরেছে। এটা জয়ের জন্য ছিল বাড়তি আনন্দ।’
অপু আরও জানান, তাদের ম্যাচিং করা পোশাক পরার পেছনে একটি উদ্দেশ্যও ছিল। স্কুল কর্তৃপক্ষের চাওয়া, প্রি-স্কুলের শিক্ষার্থীদের বাবা-মায়ের ছবি দেওয়ালে টাঙিয়ে রাখা হবে। কারণ, শিক্ষার্থীরা যখন ক্লাসে ঢুকবে, তখন তারা যেন বাবা-মায়ের হাসিমুখের ছবিটাই দেখে। এখান থেকে বাচ্চারাও উৎসাহিত হবে। বাচ্চাদের হ্যাপি মোমেন্টস উপহার দেয়াটাই মূল উদ্দেশ্য।
উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। গেল বছরের ১০ এপ্রিল একটি টেলিভিশন চ্যানেলে ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। ফাঁস করে দেন বিয়ের খবর। ২০১৭ সালের ২২ নভেম্বর বিবাহ বিচ্ছেদের কাগজে স্বাক্ষর করেন শাকিব খান। শেষে আইনি প্রক্রিয়ায় তাদের ছাড়াছাড়ি হয়।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*