প্রাণের ৭১

সৌদি আরবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাংলাদেশির মৃত্যু

সৌদি আরবের রাজধানী রিয়াদে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাংলাদেশের লক্ষ্মীপুরের রায়পুরের ইসমাইল হোসেন (৪০) নিহত হয়েছেন।

জানা গেছে, বিস্ফোরণে পর গুরুতর আহত অবস্থায় সৌদি আরবের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় ইসমাইলকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত ইসমাইল লক্ষ্মীপুরের চরমোহনা ইউনিয়নের উত্তর রায়পুর গ্রামের আমান উল্লাহর ছেলে।

মঙ্গলবার নিহতের স্ত্রী ফেন্সি বেগম জানান, গত ১০ বছর ধরে সৌদি আরবের রাজধানী রিয়াদে মালিকানাধীন একটি আবাসিক ভবনের তত্ত্বাবধায়ক হিসেবে কর্মরত ছিলেন ইসমাইল হোসেন। সর্বশেষ চার বছর আগে বাড়িতে আসেন।

তিনি আরো জানান, ১৩ দিন আগে রান্না করতে গিয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মারাত্মক আহত হন ইসমাইল। তার মুখ ও শরীরের বেশিরভাগ অংশ পুড়ে যায়। ওই সময় তার সহকর্মীরা দগ্ধ ইসমাইলকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। কিন্তু পরে তিনি মারা গেছেন।

কয়েকদিন ধরেই ইসমাইলের বাড়িতে ভীড় করছেন এলাকার মানুষ। ইসমাইলের মৃত্যুর খবর পেয়ে স্বজনরা কান্নায় ভেঙে পড়েছেন। তাদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে সেখানকার আকাশ। যত দ্রুত সম্ভব নিহতের মরদেহ দেশে ফিরিয়ে নিয়ে আসার ব্যবস্থা করা হচ্ছে বলে জানা গেছে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*