প্রাণের ৭১

চট্টগ্রামে দলীয় মনোনয়ন কিনলেন নাসির

দলীয় মনোনয়ন নিলেন মেয়র নাছির

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য নিয়াজ মোর্শেদ এলিট, কাউন্সিলর আনজুমান আরা বেগম এবং মহানগর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে গতকাল সোমবার মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীimageলীগের সহ-সভাপতি ও সাবেক বৈদেশিক কর্মসংস্থান ও প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন, নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী এবং নুরুল ইসলাম বিএসসির পুত্র মুজিবুর রহমান।

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত ফরম বিক্রি করা হবে এবং ফরম জমা দেওয়ার শেষ দিন। ১৬ ফেব্রুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*