প্রাণের ৭১

ব্লাকমেইল করে ৫ বছর ধরে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের এক কলেজছাত্রীকে ব্লাকমেইলিংয়ের মাধ্যমে পাঁচ বছর ধরে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার সকালে নওগাঁর সাপাহার উপজেলার সোনাডাঙ্গা গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রহিম বাদশা (৪০) চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি গ্রামের একরামুল হকের ছেলে। তিনি তেলকুপি উচ্চ বিদ্যালয়ের কেরানির পদে কর্মরত ছিলেন।

শুক্রবার দুপুর ১২টার দিকে এক সংবাদ সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের ইনচার্জ স্কোয়াড্রন লিডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ জানান, তেলকুপি উচ্চ বিদ্যালয়ের কেরানি রহিম বাদশা একই স্কুলের এক ছাত্রীকে ৫ বছর ধরে ধর্ষণ করে আসছিল। গোপনে ধারণ করা ওই ছাত্রীর অশ্লীল ছবি সবার কাছে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে ব্লাকমেইল করে রহিম। ২০১৮ সালে ওই ছাত্রী এসএসসি পাস করে স্কুল থেকে বেরিয়ে যাওয়ার পরও ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করতে থাকে। পরবর্তীতে ছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে গত ১৮ মার্চ রহিম বাদশার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিবগঞ্জ থানায় মামলা করেন। এরপর থেকেই পলাতক ছিলেন রহিম বাদশা।

পরে গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি টিম শুক্রবার ভোর ৮টার দিকে নওগাঁ জেলার সাপাহার উপজেলার সোনাডাঙ্গা গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে রহিম বাদশাকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে মোবাইল ফোনে ধারণ করা ভিডিওসহ অন্যান্য আলামত উদ্ধার করা হয়েছে।

র‌্যাব কর্মকর্তা স্কোয়াড্রন লিডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ আরও জানান, নওগাঁর সাপাহার সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল ধর্ষক রহিম বাদশা। কিন্তু পালিয়ে যাওয়ার আগেই তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রীকে ব্লাকমেইল করে ধর্ষণের কথা স্বীকার করেছে সে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*