প্রাণের ৭১

চট্রগ্রামে নামতে দেবেনা মামুনুল হকেকে: কর্মসূচি ঘোষণা উঃজেলা ও চবি ছাত্রলীগের

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রামের হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত আল আমিন সংস্হার মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙে ফেলার হুমকিদাতা ও বঙ্গবন্ধু সম্পর্কে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দেয়া বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মামুনুল হক এর আগমনকে কেন্দ্র করে কঠোর কর্মসূচি দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম উত্তর জেলা ও হাটাজারি উপজেলা শাখা।

যেকোনো মূল্যে তার আগমন ঠেকাতে ছাত্রলীগ অক্সিজেন-হাটহাজারী মহাসড়কের অক্সিজেন মোড়, আমান বাজার, বড়দীঘির পাড়, ফতেয়াবাদ, চবি ১নং গেইট সহ বিভিন্ন স্হানে অবস্হান করে মামুনুল হকের আগমন ঠেকানোর প্রস্ততি গ্রহণ করেছে বলে জানিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু।

এদিকে বৃহস্পতিবার রাত ৮ঘটিকায় বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত বক্তব্যের প্রতিবাদে মামুনুল হকের কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ মিছিল করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগ। এসময় আগামীকাল শুক্রবার মামুনুল হকের চট্টগ্রাম আগমন যেকোনো উপায়ে ঠেকাবে বলে ঘোষণা দেন তারা।

এসময় উপস্থিত শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী দ্রুত মামুনুল হকের গ্রেফতার দাবি করেন৷এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, “বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটূক্তিকারী, জঙ্গি মদদদাতা হেফাজত নেতা মামুনুল হককে কিছুতেই চবি ক্যাম্পাসের সামনে দিয়ে যেতে দেব না। আমরা বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেইট দিয়ে তার গাড়ি হাটহাজারী যেতে দেব না। যেকোনো উপায়ে তাকে ঠেকানো হবে। ছাত্রলীগকর্মীদের প্রস্তুত থাকতে বলেছি।”

সভাপতি রেজাউল হক রুবেল বলেন, “যেই বঙ্গবন্ধুর জন্য আমরা বাংলাদেশ পেয়েছি, সেই বঙ্গবন্ধুকে অবমাননাকারী মামুনুল হককে বার আউলিয়ার চট্টগ্রাম কখনো মেনে নিবে না। শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এই মামুনুল হকের জামাতি প্রেতাত্মার এজেন্ডা বাস্তবায়ন করতে দেব না।”






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*