প্রাণের ৭১

মীরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী যুবলীগ নেতা শামীম

মোহাম্মদ হাসানঃ ডিসেম্বরে চট্টগ্রামের মীরসরাই পৌরসভায় সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই লক্ষ্যে নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়কে প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছে কমিশন। ২৩ আগস্ট অনুষ্ঠিত কমিশন সভায় এই নির্দেশনা দেয়া হয় বলে জানা গেছে।

পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণের ৪০ থেকে ৪৫ দিন আগেই তফিসিল ঘোষণা করতে হয়। তাই মাঠ পর্যায় থেকে তালিকা সংগ্রহ করা, সীমানাসংক্রান্ত জটিলতা ও নির্বাচন অনুষ্ঠানে প্রতিবন্ধকতা খতিয়ে দেখার জন্য মাঠ কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছে ইসি। তবে করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনেই নির্বাচন আয়োজন করা হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন সূত্র। এর পর থেকে প্রার্থীদের ব্যাপক আনাগোনা শুরু হয়েছে।

মীরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়ার ঘোষণা দিয়ে ভোটারদের সমর্থন চাইছেন সাবেক ছাত্রনেতা যুবলীগ নেতা এইচ এম বেলাল শামীম।

কাউন্সিলর প্রার্থী শামীম সাংবাদিকদের জানান, আমার ওয়াডের জনগণের দাবীর মুখে কাউন্সিলর পদে ৫নং ওয়াড থেকে প্রার্থী হওয়ার সম্মতি দিয়েছি। তিনি বলেন, আমি আশা করি দল আমার জনসমর্থণ অনুযায়ী আমাকে দলীয় সমর্থণ দিবে। আমি নির্বাচিত হলে আমার ওয়াডের বাসিন্দাদের কল্যাণে কাজ করবো। তিনি কাউন্সিলর পদে ৫নং ওয়াডের সর্বস্তরের জনগণের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*