প্রাণের ৭১

কেউ ছাড় পাবে না :স্বরাষ্ট্রমন্ত্রী

নুসরাত হত্যার বিচার দ্রত বিচার আইনে মামলা চলবে – আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে ঝলসে মারার ঘটনায় দোষীদের বিচার দ্রুত বিচার আইনে হবে। অপরদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জড়িত কেউই বিন্দুমাত্র ছাড় পাবে না। গতকাল বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয় সড়ক পরিবহন আইন বাস্তবায়ন বিষয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইন ও স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

 

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, নুসরাতকে পুড়িয়ে মারার ঘটনার মামলা বিষয়ে প্রসিকিউশনকে বলেছি যেন দ্রুত ও সর্বোচ্চভাবে তারা তাদের কাজটা করে। চার্জশিট হলে দ্রুত বিচার আইনে যাতে বিচার হয় সে ব্যবস্থাও নেবো। প্রসিকিউশন টিমকে এরই মধ্যে তা বলা হয়েছে।

 

অপরদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, নুসরাত জাহান রাফির হত্যাকাণ্ডে জড়িত কেউই বিন্দুমাত্র ছাড় পাবে না। তিনি বলেন, পিবিআই তদন্ত করছে, দ্রুত চার্জশিট দেওয়া হবে। ঘটনায় যথাযথ ব্যবস্থা না নেওয়ায় এবং অপরাধে সহযোগিতার অভিযোগে প্রত্যাহার হওয়া সোনাগাজীর ওসিসহ যারাই জড়িত ও দোষী হলে প্রত্যেকেই আইনের আওতায় আসবে। নুসরাত প্রসঙ্গে দোষী কেউই বিন্দুমাত্র ছাড় পাবে না। সাংবাদিককের অপর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ ঘটনায় যারা সিরাজ উদদৌলার মুক্তির দাবিতে মানববন্ধন করছেন, হয়তো তারা না জেনে করছেন। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*