প্রাণের ৭১

ভারতের মধ্যপ্রদেশে ৬ দিনে ৯ জনের ধর্ষণের শিকার ১৩ বছরের কিশোরী: পুলিশ

প্রতীকী ছবি

 

 

ভারতের মধ্যপ্রদেশে মাত্র ৬ দিনের মধ্যে ৩ দফায় মোট ৯ জনের ধর্ষণের শিকার হয়েছে ১৩ বছরের এক কিশোরী। দফায় দফায় অপহরণ করে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর এনডিটিভির।

 

পুলিশ জানিয়েছে, রাজ্যের উমেইরা জেলায় এই ভয়াবহ ঘটনা ঘটেছে। গত ৪ জানুয়ারি পরিচিত এক যুবক মেয়েটিকে প্রথমে অপহরণ করেন। তারপর ৬ বন্ধুর সঙ্গে মিলে আটকে রেখে মেয়েটিকে ধর্ষণ করেন তিনি। এর ৫ জানুয়ারি মেয়েটিকে ছেড়ে দেওয়া হলেও ঘটনা কাউকে বললে হত্যার হুমকি দেওয়া হয় তাকে।

 

 

পুলিশ আরও জানিয়েছে, এরপর ১১ জানুয়ারি ফের মেয়েটিকে অপহরণ করা হয়। এবারও আগের ঘটনায় জড়িত ৩ জন মিলে মেয়েটিকে ধর্ষণ করেন। এসময় মেয়েটিকে জঙ্গলের মধ্যে দিয়ে যাওয়া সড়কের পাশের একটি দোকানে আটকে রাখা হয়েছিল। কিন্তু এখানেই নৃশংসতার শেষ নয়। সেখান থেকে ছাড়া পাওয়ার পর রাস্তায় দুই ট্রাকচালকের হাতে পড়ে নির্যাতিতা কিশোরী। তারাও তাকে ধর্ষণ করেন। পরে গত শুক্রবার কোনও রকমে তাদের হাত থেকে পালিয়ে বাড়িতে ফিরে আসে সে। পরে বাড়ির লোকজনই পুলিশকে খবর দেন। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।

 

রাজ্য পুলিশের মুখপাত্র অরবিন্দ তিওয়ারি বলেন, এ ঘটনায় যৌন নির্যাতন, শিশু সুরক্ষা আইন এবং অন্যান্য ধারায় মামলা দায়ের হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*