প্রাণের ৭১

জুয়েলকে পুড়িয়ে হত্যা : গ্রেপ্তার আরও ১

শহীদুন্নবী জুয়েল

 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে এখন পর্যন্ত এ ঘটনায় তিন মামলায় ৪৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার জাবেদ ওমর লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার এক নম্বর ওয়ার্ডের ব্যাংকান্দা এলাকার মৃত আজিজার রহমানের ছেলে।

 

 

সোমবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেপ্তার জাবেদ ওমরকে (৩০) আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মাহমুদুন্নবী। আগামী ১১ ফেব্রুয়ারি রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য করে জাবেদ ওমরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

 

 

এর আগে রোববার (৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ব্যাংকান্দা এলাকার নিজ বাড়ি থেকে জাবেদ ওমরকে গ্রেপ্তার করে পুলিশ। লালমনিরহাট জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

জানা যায়, জুয়েল হত্যার ঘটনায় করা তিন মামলায় পুলিশ এখন পর্যন্ত ৪৭ জনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে হত্যা মামলায় ১৬ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। যার মধ্যে মূলহোতা আবুল হোসেন ওরফে হোসেন ডেকোরেটর এবং মসজিদের খাদেম জোবেদ আলীসহ ছয় জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

 

নিহত শহীদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রিপাড়া এলাকার আব্দুল ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক গ্রন্থাগারিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র। গত বছর চাকরিচ্যুত হওয়ার পর তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন।

 

 

উল্লেখ্য, ২০২০ সালের ২৯ অক্টোবর রাত ৮ টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়।

Dhakawave






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*