প্রাণের ৭১

প্রতিবন্ধী গণধর্ষণে প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

নোয়াখালীর সেনবাগে প্রতিবন্ধী কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামি আকরাম হোসেন পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

 

 

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত আকরাম মানিকপুর গ্রামের আবদুল গফুরের ছেলে।

 

এই ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি, ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ ।

 

 

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন, ‘গোপন সংবাদে সেনবাগের আলোচিত প্রতিবন্ধী গণধর্ষণ মামলার প্রধান আসামি আকরামকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশ উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামে পৌঁছলে আকরাম ও তার সহযোগীরা অতর্কিত পুলিশের ওপর গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে আকরামের সহযোগীরা পালিয়ে যায়।’

 

‘‘পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আকরামকে উদ্ধার করে। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’’

 

তিনি আরও জানান, আহত পুলিশ সদস্যরা সেনবাগ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহতের লাশ বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

 

পুলিশ জানায়, গত ৬ জুন শনিবার সকালে বাড়ির সামনে থেকে (১৪) এক প্রতিবন্ধী কিশোরীকে তুলে পার্শ্ববর্তী কবরস্থানে নিয়ে গণধর্ষণ করে আকরাম, ফারুক ও ফাহিমসহ কয়েকজন। ঘটনায় ১১জুন রাতে ধর্ষিতার মা বাদী হয়ে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ফাহিম ও ফারুককে গ্রেপ্তার করলেও মামলার প্রধান আসামী আকরাম পলাতক ছিল।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*