প্রাণের ৭১

স্বাধীনতা, সংবিধান, রাষ্ট্র ও জাতির জনক- ‘নো বডি ক্যান টাচ দেম’: আইজিপি

মোহাম্মদ হাসানঃ ঘৃণা, জঙ্গিবাদ ও উত্তেজনা ছড়ানো ছাড়া এক শ্রেণির হুজুরের কোনো কাজ নেই। তারা ওয়াজ করার সময় শুধু ‘জাম্প’ করে। তারা সিংহাসনে বসে এই বিদ্বেষ ছড়াচ্ছেন অথচ মহানবী (স.) মীমবারের সিঁড়িতে বসে রাষ্ট্র পরিচালনা করতেন।

আজ ১২ ডিসেম্বর শনিবার ঢাকায় বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে বিসিএসের সব ক্যাডারদের সরকারি কর্মকর্তা ফোরাম সমাবেশে আইজিপি ড. বেনজীর আহমেদ এ কথা বলেন।

আইজিপি বলেন, স্বাধীনতা, সংবিধান, রাষ্ট্র ও জাতির জনক- ‘নো বডি ক্যান টাচ দেম’। আমরা তাদের মোকাবিলা করবো। বঙ্গবন্ধু দেশ, পতাকা, মানচিত্র দিয়েছেন। তার ওপর হামলা সংবিধানের ও রাষ্ট্রের ওপর হামলা। রাষ্ট্র অবশ্যই বিধিবিধান অনুযায়ী কঠোর হস্তে মোকাবিলা করবে।

এছাড়াও প্রতিবাদ সমাবেশে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব আহমদ কায়কাউস বলেন, আমরা উনত্রিশটি ক্যাডার সার্ভিসের সবাই আজ অঙ্গীকার করছি যে জাতির পিতার অসম্মান আমরা হতে দিবো না। জয় বাংলা আমাদের মুক্তিযুদ্ধের শ্লোগান। আমরা সবাই কেনো বক্তৃতার শেষে জয় বাংলা বলবো না। আশা করি আজ থেকেই শুরু করবো এবং প্রয়োজনে সরকারের অনুমতি নিবো।

এ সময় বিসিএস কর অ্যাসোসিয়েশনের মহাসচিব ফজলে হায়াত কায়সার বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না, আর বাংলাদেশ না হলে এত ক্যাডার সার্ভিস হতো না। ভাস্কর্য যারা ভেঙ্গেছে তারা দেশবিরোধী, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*